এবার আপনার এন্ড্রয়েড মোবাইলের চার্জ থাকবে আগের থেকে অনেক বেশি।

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালো। আমি সবসময় এটাই কামনা করি আল্লাহ যেন সবাইকে ভালো রাখে। আমি অনেকদিন টিউন করিনা। নানা ঝামেলার মধ্যে পড়ে থাকি। আমি আজ একটি এপ আপনাদের সাথে শেয়ার করব। এই এপটি আপনার মোবাইলের চারজ ধরে রাখতে সহায়তা করে। এপটি অনেক কাজের। আমি নিচে এর সম্পরকে বিস্তারিত লিখলাম।

এই এপটি সব ব্যাটারি সেভার এপগুলোর মধ্যে অন্যতম একটি ব্যাটারি সেভার এপ। এই এপ আপনার মোবাইলের চার্জ নিয়ে যাবে আরও বেশিক্ষণ। এটা ব্যাটারির ৫০% ক্ষমতা বাড়িয়ে দেয় এন্ড্রয়েড মোবাইল এবং ট্যাবলেটের। শুধু তা-ই নয় এটা মোবাইলের ব্যাটারির বিভিন্ন সমস্যার সমাধান করে। এই এপ একটি দারুণ পদ্ধতি এন্ড্রয়েড মোবাইলের এবং ট্যাবলেটের ব্যাটারির ক্ষমতা বাড়ানোর। এই এপে একটি অপটিমাইজ বাটন আছে যার সাহায্যে ব্যাটারির বিভিন্ন সমস্যার সমাধান করে। এই এপের আরও অনেক গুণাবলি আছে যা আমি এখানে লিখে সময় নষ্ট করতে চাই না। সেগুলো আপনারা নিজেই দেখে নিবেন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: DU Battery Saver (Power Doctor).Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Click Here to Download

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

No Responses

Write a response