এন্ড্রয়েড এ কেরামবোর্ড গেম খেলুন, একেবারে বাস্তব গেম এর মত

বন্ধু১ঃ চল দোস্ত ক্যারাম খেলে আসি!
বন্ধু২ ঃ কিন্তু আমরা তো ৩ জন আছি আরেকজন হলে ভালো হত তাহলে ২ জন ২ জন করে টিম করে খেলতে পারতাম। হ্যাঁ আমি বলছি আমাদের ক্যারাম খেলার কথা কিন্তু আমি লিখছি আন্ড্রয়েড গেমস ক্যারামের কথা। ক্যারাম বাংলাদেশের অন্নতম জনপ্রিয় একটি খেলা। বহু আগে থেকেই আমাদের দেশে এই খেলা চালু আছে।আর এই জনপ্রিতার কথা চিন্তা করে এই গেমস ডেভেলপ করা হয়।

Download করুন এখান থেকে

এতদিনের ক্যারাম খেলার অভিজ্ঞতা বদলে দেয়ার জন্য একটি গেমস হল এই ক্যারাম। দেশীয় ডেভলপার দের বানানো এই গেমসটির কিছু আকর্ষনিয় ফিচার দেখে আসি চলুন
file (6)
>> আন্তর্জাতিক খেলার নিয়ম মেনে খেলতে হবে।মানে আপনাকে এই গেমটি খেলার জন্য অন্য নতুন কোন নিয়ম জানতে হবে না। আপনার মহল্লায় খেলা নিয়ম অনুযায়ী খেলতে পারবেন এই গেমটি।

>>আর নতুনদের জন্য গেমটি হতে পারে আদর্শ গেম। যে আপনি গত কাল পর্যন্ত নিয়ম না জানায় খেলতে ভয় পেতেন এই গেমটি খেলার পর থেকে আপনি হয়তো বাঘা বাঘা প্লেয়ারদের তুরি মেরে গেম দিয়ে দিতে পারেন।
file (7)
>>গেমটি খেললে আপনার কাছে মনে হবে আপনি যেন সত্যি সত্যি ক্যারাম খেলছেন।আর আছে চমৎকার গ্রাফিক্স। গেমসটিতে বিরক্তিকর লোডিং এর ঝামেলা নেই বল্লেই চলে।বিরক্ত হবার কোন চান্স নাই।

>> গেমসটি তে আপনি পাবেন অসাধারান প্রতিপক্ষ। আপনার খেলার দক্ষতা বিবেচনা করে আপনি পাবেন আদর্শ প্রতিপক্ষ।

>> ইচ্ছা মত সময় নিয়ে খেলতে পারবেন ক্যারাম মানে নেই কোন বাধা-ধরা সময়। তাই আপনি সময় নিয়ে খেলতে পারবেন।

>> আর গেমসটি সবচেয়ে আকর্ষনিয় ফিচার হচ্ছে যেহেতু নতুন খেলোয়ার দের কথা চিন্তা করে এটি তরি করা, সেহেতু আপনি আপনার ভুল চাল গুলো সুধরে নিতে পারবেন।আর হয়ে উঠুন আপনার সার্কেলের সেরা প্লেয়ার।

সো নিজেকে একজন পাক্কা প্লেয়ার বানাতে এখনি ডাউনলোড করে নিন সম্পূর্ণ ফ্রি ক্যারাম গেমটি কেDownload করুন এখান থে পারেন জাতে তারা আরো ভালো কিছু আপনাদেরকে উপহার দিতে পারে। আজ এই পর্যন্তই। খেলতে থাকুন ক্যারাম আর হয়ে যান সেরাম।

No Responses

Write a response