এখন থেকে মোবাইল এবং কম্পিউটার সেন্টার আপনার হাতের কাছে ।আপনি সবাইকে হেল্প কারুন আপনাকে ও সবাই হেল্প করবে।

এখন থেকে মোবাইল এবং কম্পিউটার সেন্টার আপনার হাতের কাছে ।

আসসালামুওলাইকুম ।সবাই কেমন আছেন ।নিচ্শয় ভালো আছেন ।ভালো থাকেন এই কামনা করি ।মোবাইল আমাদের নিত্য দিনের সাথী ।মোবাইল ছারা আমরা এক মুহুর্ত ও যেন চলতে পারি না ।কিন্তু এই চলার সময় আমরা মোবাইলের কত ই না সমস্যার সম্মুখিন হয়। তখন আমাদের নানা জামেলায় পরতে হয় ।তাই এখন থেকে আর জামেলায় পরতে হবে না ।কারন Geniusitzone আপনাদের জন্য নিয়ে এসেছে

All Mobile Help Center (মোবাইল হেল্প ) । এখানে আপনি সম্পূর্ন বংলায় আপনার সমস্যা তুলে ধরতে পারবেন ।ans ও পাবেন শিগ্রয় ।
Geniusitzone সুধু মোবাইল বিষয়ে নয় ..আপনি আপনার পিসি এর যাবতীয় সমস্যা তুলে ধরতে পারেন আমাদের পিসি সলুসান গ্রুপ এ ।তাই আর দেরি না করে এখনি জয়েন করুন গ্রুপগুলিতে ।আর আপনি যা জানেন তাও সবার সাথে শেয়ার করুন ।(বি:দ্র: যে প্রশ্নের উত্তর আপনার জানা আছে দয়া করে সেটার উত্তর দিবেন । )

All Mobile Help Center
Pc Solution

আমি একজন ছাত্র । প্রযুক্তিকে খুব ভালোবাসি । তাই পড়ালেখার ব্যস্ততার মাঝেও চাই কিছু শেয়ার করতে ,মানুষকে কিছু জানাতে । আসলে আমার দ্বারা যদি কারো উপকার হয় তাহলে আমার যে কি আনন্দ লাগে তা বলে বুজাতে পারবো না । আমার মনে হয় সবারই এই রকম লাগে । তাই আজ থেকে আপনিও শুরু করে দিন ব্লগিং । আর কোন সহযোগিতা লাগলে অবশ্যয় আমাকে নক করবেন । আমার পোস্টগুলি কেমন লাগল তা অবশ্যয় কমেন্ট এ জানাবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...