এখন আপনিও প্রতি মাসে 10$ থেকে 300$ অনলাইন থেকে আয় করুন সারা জীবন ১০০% সত্য

bangladeshi taka
আজকে একটা জটিল জিনিস শেয়ার করব । যারা জানেন তারা ১০০ মেইল দূরে থাকুন ।আমার চাচাতো বাই প্রতি মাসে ২০০$ করে ইনকাম করচে এটা থেকে । ঘরে বসে টাকা আয় করতে পারবেন তাও আবার মোবাইল ও কম্পিউটার যে কোন একটা দিয়ে করতে পারবেন ।আর সারা দিন ইন্টারনেট নিয়ে পরে থাকতে হবে না একটু বুদ্ধি খাটিয়ে কাজ করলে আপনি অনেক টাকা খুব সহজেই আয় করতে পারবেন ।

কি করতে হবে ?

তেমন কিছু জান্তে হবে না । শুধু Url মানে যে কোন কিছু যেমন: গান,Software,game,এর লিংক সংক্ষিপ্ত করে তা অন্যদের মাঝে শেয়ার করতে হবে ।

মনে করেন আপনি সুন্দর একটি গেম পেয়েছেন এখন এই টা আপনি আপনার বন্ধু এর কাছে শেয়ার করবেন তখন বন্ধু ঐ গেমটা কথায় থেকে Download করেছেন বা Download link জান্তে চাইবে । সাধারনত সব জিনিসেরই Download link বড় হয় আপনার গেমের লিংকটা ও হয়ত অনেক বড় তাই আপনি আপনার লিংকটা খুব ছোট করে বন্ধুকে দিতে পারবেন আর বন্ধু যদি ঐ সংক্ষিপ্ত লিংক থেকে গেম Download করে তা হলে আপনার টাকা আয় হবে । আপনি যত বন্ধুদের কাছে সেয়ার করবেন ততো আয় ।

আর এই সাইটের নাম Adf.ly এখন বিশ্বের মধ্য 70 নম্বরে আছে আর এর সদস্য অনেক আর প্রতিদিনই বেড়েই চলেছে । 100% Taka প্রেমেন্ট করে । ব্যংক বা মানিবুকার /পেইজা/পেপাল দিয়ে 5$ হলেই টাকা তোলা যায়

regestion hear তে যান এবং Join now তে ক্লিক করে একাউন্ট খুলে ফেলুন !আর টাকা আয় করতে থাকুন ।

No Responses

Write a response