এখনও দেশের অধিকাংশ এলাকা অন্ধকারে

electricity_swadeshnews24জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয় এখনও স্বাভাবিক হয়নি। দেশের বেশ কয়েকটি জেলায় বিদ্যুৎ সরবরাহ দেওয়া হলেও বেশিরভাগ এলাকা এখনও অন্ধকারে। শনিবার দিবাগত রাত ১২ টা পর্যন্ত এই অবস্থা দেখা গেছে। এর মধ্যে রাজধানীসহ বিভিন্ন জেলায় বিদ্যুৎ সরবরাহ করা হলেও আবারও বিদ্যুতহীন হয়ে গেছে।

বিদ্যুৎ সরবরাহ পাওয়া জেলাগুলো হলো- ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, মৌলভীবাজার, কিশোরগঞ্জ, ফেনী, কুষ্টিয়া, নাটোর, কুমিল্লা, কক্সবাজার, বরিশাল, গোপালগঞ্জ, ময়মনসিংহ, নওগাঁ, খুলনা, চুয়াডাঙ্গা, যশোর, মাগুরা, রংপুর, বগুড়া, রাজশাহী, নড়াইল, সিরাজগঞ্জ, চট্টগ্রাম, সিলেট, পঞ্চগড়, সাতক্ষীরা, চাঁদপুর, বান্দরবান, বাগেরহাট।

রাজধানী ঢাকার শ্যামপুর, জুরাইন, পোস্তগোলা, বাসাবো, মুগদা এলাকায় বিদ্যুৎ সরবরাহও স্বাভাবিক হয়েছে।

তবে এসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ হলেও থেকে থেকে বিদ্যুৎ যাওয়া আসা করছে।

বিদ্যুৎ না থাকায় সন্ধ্যা নামার পর থেকে অন্ধকারে ডুবে যায় রাজধানী ঢাকাসহ গোটা দেশ। এর মধ্যে সামান্য পরিমাণ বিদ্যুৎ সরবরাহ হলেও তা চাহিদার তুলনায় নগন্য। দেশের ইতিহাসে বড় বিদ্যুৎ বিপর্যয়ের পর মানুষের মধ্যে উদ্বেগের পাশাপাশি নানা ধরনের গুজবও ছড়িয়ে পড়ে। এর কারণ তদন্তে একটি কমিটি করেছে কর্তৃপক্ষ।

এর আগে বিকালে বিদ্যুৎ বিভাগ সন্ধ্যার মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আশা দেখিয়েছিল। কিন্তু মেরামতের মধ্যেই পুনরায় বিপর্যয় দেখা দিলে তা আর হয়নি।

সোর্সঃ ইন্টারনেট

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...