উইন্ডোজ ৮, ৮.১ এবং মাইক্রোসফট অফিস ২০১৩ অ্যাক্টিভ ফ্রীতে

উইন্ডোজ ৮, ৮.১ এবং মাইক্রোসফট অফিস ২০১৩ অ্যাক্টিভ করা আমাদের সকলের অত্যন্ত প্রয়োজন। কারণ অ্যাক্টিভ করা ছাড়া অনেক ফিচারস আমরা ব্যাবহার করতে পারি না। বর্তমানে অনেক ধরণের অ্যাক্টিভেটর পাওয়া যায় কিন্তু আদোও কি এসব কাজ করেছে? বরংচ আরো নানান সমস্যার সম্মুখীন হতে হয়েছে।

আজকে আমরা আপনাদের এমন একটি সফটওয়্যার এর লিঙ্ক দিব যা থেকে আপনি এক ক্লিকেই আপনার উইন্ডোজ ৮, ৮.১ এবং মাইক্রোসফট অফিস অ্যাক্টিভ করতে পারবেন।

তাহলে চলুন জেনে নেওয়া যাক কীভাবে করবেনঃ

প্রথমেই নিচের ক্লিক থেকে Km Spico নামক সফটওয়্যারটি ডাউনলোড করে নিন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

এবার ডাউনলোড করার পর আপনার কম্পিউটার এ ইন্সটল করুন। এবার মাইক্রোসফট অফিস এবং উইন্ডোজ ৮ অথবা ৮.১ যদি আপনার কম্পিউটার এ ইন্সটল করা থাকে অথবা এদের মধ্যে যে কোন একটি যদি অ্যাক্টিভ করতে চান তাহলে ইন্সটল করা সফটওয়্যারটি চালু করুন।

Capture

 

অনেকটা উপরের চিত্রের মত দেখতে পাচ্ছেন।

এবার লাল রঙের বড় বাটনটিতে ক্লিক করুন দেখবেন কয়েক সেকেন্ডের মধ্যে অ্যাক্টিভ হয়ে যাবে। উপরের চিত্রের ছবিটি অ্যাক্টিভ হওয়ার পর। আর আপনার এখানে যদি মাইক্রোসফট অফিস ২০১৩ ইন্সটল থাকে তাহলে উইন্ডোজ এর ছবির পাশে অফিসের আইকন আসবে এবং উভয়েই একসাথে অ্যাক্টিভ হবে।

 

আশাকরি বোঝতে পেরেছেন এবং এটি ১০০ % কাজ করবে। ধন্যবাদ সকলকে।

আমি খুব সাধারণ একজন মানুষ । আমি থাকি নোয়াখালী জেলা সেনবাগ থানা এর বসন্তপুর ভূইঁয়া বাড়ি । ২০১২ সাল থেকে নেট পেশা আমার একটা ভাইরাস এর মত চেপে আছে । তাই নেট এ ওয়েব ডিজাইন এবং লোকাল কাজ করি আর সব সময় চেষ্টা করি নিজের মত করে বাচঁতে । বর্তমানে http://banglablog24.com এর এডমিন হিসাবে দায়িত্বরত আছি । আমার নিজের ব্লগ সাইট http://blog.habibweb.info । পরিশেষে বলতে চাই সবাই আমার জন্য দোয়া করবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...