আবারো পোশাক বিভ্রাটে পড়লেন আলিয়া ভাট

13082014221946ক্যাটরিনা, নার্গিস, দীপিকার পর আবারো পোশাক বিভ্রাটে পড়লেন আলিয়া ভাট। সম্প্রতি একটি বিউটি প্রোডাক্টের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে লজ্জায় পড়েন এ বলিউড তারকা। ছোট পোশাক পরে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আলিয়া। আর সেই পোশাক নিয়ে চেয়ারে বসতেই পড়েন বিপত্তিতে।

অবশ্য নিজেকে দ্রুতই সামলিয়ে নেন আলিয়া ভাট। সামলালে কী হবে, মানুষের চোখ এড়াতে পারলেও এড়ানো যায়নি ক্যামেরার চোখ! ওই অবস্থাতেই ধরা পড়ে যান তিনি। যদিও আলিয়ার এটি নতুন নয়। এর আগেও ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবির প্রচারে গিয়েও একই ঘটনা ঘটে তার।

এদিকে কিছুদিন আগে একটা প্রোমোশনল ইভেন্টে গিয়ে পোশাক বিভ্রাটে পড়েচিলেন দীপিকা পাড়ুকোন। তাকে মূলত গাউন, শর্ট ড্রেস বা জিন্স আর টি-শার্টে দেখতেই অভ্যস্ত। কিন্তু স্কার্ট পরেই বিভ্রাটে পড়েন দীপিকা। বেরসিক হাওয়া তার স্কার্ট উপরের দিকে ভাসিয়ে দেয়।

একই বিভ্রাটের শিকার হন নারগিস ফাকরিও। র‍্যাম্পে হাঁটার সময় হঠাৎই তার গাউনটি মাঝখান থেকে ছিড়ে যায়। তারও আগে ‘ধুম ৩’ এর প্রচারে গিয়ে ক্যাটরিনাও একই পরিস্থিতিতে পড়েছিলেন। ক্যাটরিনা ছাড়াও এর আগে বহু সেলিব্রিটি যেমন মাধুরী দীক্ষিত, সুস্মিতা সেন, ঐশ্বর্য রাইও একই রকম লজ্জার মুখোমুখি হয়েছেন।

সোর্সঃ ইন্টারনেট

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...