আপনি জানেন কি শুধু ক্লিক করে (রেফারেল ছাড়া) মাসে ১০ হাজার টাকা কামানো যায় l আমার লেখাটি ১০ মিনিট পড়ুন l

আপনি জানেন কি শুধু ক্লিক করে (রেফারেল ছাড়া) মাসে ১০ হাজার টাকা কামানো যায় l আমার লেখাটি ১০ মিনিট পড়ুন l

PLEASE CLICK HERE FOR JOIN INNOCURRENT

PLEASE CLICK HERE FOR JOIN AYUWAGE

 AYUWAGE & INNOCURRENT  এ  একটি হিডেন সফটওয়্যার থাকে।যার দ্বারা ওরা আপনি অ্যাড টি ঠিকমত দেখেছেন কিনা তা ফলো করে।যদি আপনি ওদের  INSTRUCTION  ঠিক মত ফলো না করেন তা হলে ওরা আপনাকে  SUSPEND  করে দিবে।এই টাই হল প্রধান সমস্যা।কারন বেশির ভাগ ইউজার মনে করে যেহেতু কোন টাইমার নাই তাই  ১/২ সেকেন্ড পরেই ওই অ্যাড কেটে দিয়ে আরেকটি অ্যাড দেখে।ফলাফল সরূপ অ্যাকাউন্ট সাসপেণ্ড। AYUWAGE & INNOCURRENT  এ চার ধরনের অ্যাড আছে।

কি ভাবে এই সাইট থেকে ইনকামকরবেন : 

১মে ক্লিক লগিন। লগিন এ ক্লিক করে অ্যাকাউন্ট এ প্রবেশ করুন।

তারপর ক্লিক START EARNING link (  main menu এর বা পাশে) so many Option to earn. এখানে ক্লিক করার পর নিচের ছবির মত আসবে

এখন  click “View Link”. এখানে দুই ধরনের অ্যাড আছে
1.  Browse Passive Site বা পাশে( সাধারনত অ্যাড ক্লিক করার পর যে পেজ আসবে সেই সাইট এ ২০ সেকেন্ড থাকতে হবে।যদি আপনি ২০ সেকেণ্ড না থাকেন ত্তাহলে Suspend  হবার সম্ভাবনা আছে

2. Browse View Site ডান পাশে ( সাধারনত অ্যাড ক্লিক করার পর যে পেজ আসবে সেই পেজ পুরা পুরি লোড হতে হবে।যদি আপনি লোড হবার আগে অ্যাড কেটে দেন তবে Suspend  হবার সম্ভাবনা আছে

দেখেন  Browse View Site  অ্যাড এ ক্লিক করার পর কি আসে।নিচের ছবিতে

এখন ক্লিক  “REGULAR”.   এখানেও আপনি দুই ধরনের অ্যাড পাবেনকিন্তু এখানে ক্লিক  করে শুধুঅ্যাডদেখলেই হবেনা আপনাকে  যে অ্যাডটি দেখছেন সেই অ্যাড এর যে কোন একটি লিঙ্ক ক্লিককরতে হবেযেকোন লিঙ্ক ক্লিক করলেই হলমানে পেজ এর যেকোনো ব্যানার/অ্যাড/Homeঅর্থা যেকোনো লিঙ্ক ক্লিক করলেই হবে  এই “REGULAR” অংশের অ্যাড এর ভ্যালু  বেশি মানেএই ধরনের অ্যাড দেখলেআপনি বেশি টাকা কামাতে পারবেন

এখন আসা যাক  warning এর ব্যাপারে। আপনি যদি  অ্যাড দেখার সময় তিন বার ওদের  Instruction  ফলো না করেন তবে ওরা আপনার অ্যাকাউন্ট  Suspend  করে দিবে। তাই যদি দেখেন একবার  warning  পেয়ে গেছেন তবে ২৪-৪৮ ঘণ্টা আর অ্যাড দেইখেন না। কারন ২৮-৪৮ ঘণ্টা পরে এই  warning  চলে যায়।অ্যাকাউন্ট এর শুরু তেই দেখা যায়  warning  পেয়েছেন কিনা।

এখনআসাযাককিভাবেআপনিদৈনিক 5$ INCOME করতেপারবেনসেইফরমুলা

নিচের ছবিতে লাল ব্রাকেট অংশ টুকু ভাল করে দেখুন

কিছুক্ষণ আগে আমি Regular অ্যাড অংশে ক্লিক করলে  এই statistic আসে। দেখেন এই খানে Browse Focused site ৪১ টি অ্যাড আছে ২৪ ঘন্টার জন্য।Browse standard site  এ অ্যাড আছে ৭৯১ টি.যদি আপনি ২৪ ঘণ্টা কম্পিউটার এর সামনে বসে কাজ করেন তবে আজকে 5$  ইনকাম করতে পারবেন শুধু  Regular  অংশের অ্যাড দেখে।আমি আপনাকে বলছি না যে ২৪ ঘন্টা কম্পিউটার এর সামনে বসে কাজ করতে।আমি শুধু বলছি আপনি এই সাইট থেকে কত টাকা কামাতে পারবেন।নিচের হিসাব টি দেখেন।

## ছবিতে আমরা দেখতে পাচ্ছি যে  41 ADS OF 0.015 VALUE  & 791 ADS OF 0.005 VALUE (TODAY MEANS=24 ঘন্টা-SO THIS AMOUNT ADS ARE AVAILBLE IN 24 HOURS )
***41X0.015=61CENT  AND 791X0.005=3.95$ মানে টোটাল ৫ ডলার শুধু Regular অ্যাড সেকশন থেকে।
##THERE IS LOT OF OTHER TYPE ADS ALSO 0.001 & 0.003 VALUE ADS ইন ভিউ অ্যাডসেকশন

এখনআসলকথায়আসাযাক।কিভাবেআপনিএইডলারকামাতেপারবেন।এইসাইটএরপ্রধানসমস্যাহলএরাসবঅ্যাডএকসাথেদেয়না

1. ধরুন আপনি সাকাল ৭ টায় আপনার কম্পিউটার অন করে  লগিন করলেন।  আপনি তখন দেখতে পাবেন এই সাইট এ ৮-১০  টি অ্যাড আছে। আপনি  এই ৮-১০ টি অ্যাড দেখার পর দেখতে পাবেন আর কোন অ্যাড নাই। তাই এখন অন্য কাজ করুন। আবার ৭.৩০ মিনিটে  রিফফ্রেশ করে দেখুন। আপনি অবাক হয়ে যাবেন কারন আপনি আবার ৭-১০ টি অ্যাড পাবেন। আবার এই ৭-১০ টি অ্যাড দেখুন।

2. আবার সকাল ৮ টায় রিফফ্রেশ করে দেখুন আবার ৬-৮ টি অ্যাড দেখতে পাবেন।

এইভাবে অ্যাড দেখতে থাকেন…যত গুলো দেখতে পারেন।

PLEASE CLICK HERE FOR REGISTER

PLEASE CLICK HERE FOR REGISTER

##INNOCURRENT##

SISTER SITE OF AYUWAGE.ইনকাম করার নিয়ম /ফরমুলা একই

ayuwage থেকে বেশি ইনকাম করতে পারবেন এই সাইট এ।

VIEW সেকশন এ আপনি দুই ধরনের অ্যাড পাবেন

VISIT  PASSIVE SITE: The ads are of ৩  credit আপনাকে ২০ সেকেন্ড অ্যাড দেখতে হবে

VISIT VIEW SITE

The ads are of 1 credit.
( সাধারনত অ্যাড ক্লিক করার পর যে পেজ আসবে সেই পেজ পুরা পুরি লোড হতে হবে।যদি আপনি লোড হবার আগে অ্যাড কেটে দেন তবে Suspend  হবার সম্ভাবনা আছে।

In REGULAR section:
You will find  two sub subsection one is Browse focused site
and the other one is Browse Standard site

VISIT FOCUSED SITE

You will find ads of 15 credit value.
এখানে ক্লিক  করে শুধু অ্যাড দেখলেই হবেনা আপনাকে  যে অ্যাডটি দেখছেন সেই অ্যাড এর যে কোন একটি লিঙ্ক এ ক্লিক করতে হবে।যেকোন লিঙ্ক এ ক্লিক করলেই হল।মানে ঐ পেজ এর যেকোনো ব্যানার/অ্যাড/Home অর্থাৎ যেকোনো লিঙ্ক এ ক্লিক করলেই হবে।

VISIT STANDARD SITE

You will find ads of 5 credit value.এখানে ক্লিক  করে শুধু অ্যাড দেখলেই হবেনা আপনাকে  যে অ্যাডটি দেখছেন সেই অ্যাড এর যে কোন একটি লিঙ্ক এ ক্লিক করতে হবে।যেকোন লিঙ্ক এ ক্লিক করলেই হল।মানে ঐ পেজ এর যেকোনো ব্যানার/অ্যাড/Home অর্থাৎ যেকোনো লিঙ্ক এ ক্লিক করলেই হবে।

ONE SPECIAL NOTE

যদি আপনি নিচের ছবির মত  warning  দেখেন  stop clicking immediately.কারনআপনি যদি 3 warning পান তাহলে your account will be suspended.To avoid this type warning stop clicking for 24-48 hour.

সমস্যা – ১। মাঝে মাঝে এই দুই সাইট এ খুব কম অ্যাড থাকে। কারন এরা  self অ্যাড দেয় না। advertiser  যদি অ্যাড না দেয় তবে  এই খানেও অ্যাড থাকে না।যেমন  November /১৪  খুব কম অ্যাড ছিল।দৈনিক মাত্র ৭-৮ টি করে। আবার মাঝে মাঝে  দৈনিক ৩-৪ হাজার অ্যাড ও থাকে।তাই যদি অ্যাড কম থাকে তবে  হতাশ না হয়ে ক্লিক করে যান।

সমস্যা -২।  ভুলেও এই সাইট দুটিতে RENTED REFERRAL কিনবেন না।কারন এরা ৯৯ % inactive RENTED REFERRAL বিক্রি করে ।

আর রেজিস্ট্রেশন করার জন্য নিচের লিংকে ক্লিক করুনঃ

INNOCURRENT

AYUWAGE

No Responses

Write a response