আপনার Android মোবাইলের জন্য নিয়ে নিন কথা বলা সিংহ। আপনার অবশ্যই ভালো লাগবে।

কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আপনাদের সাথে আজ আমি মজার একটি এপ শেয়ার করব। এই এপটি দারুণ একটি এপ এটি হল কথা বলা সিংহ। এটা একেবারে আসল কথার মত। আপনারা টকিং টম হয়ত ব্যাবহার করেছেন এটা ঠিক টকিং টমের মত কাজ করে তবে এটা টমের পরিবর্তে এখানে থাকবে সিংহ। আপনি যা বলবেন সিংহটিও ঠিক সেই সময় কথা ব্যাক দিবে মানে সিংহটি কথা বলবে। তাহলে বুঝতেই পারছেন এটা কত মজার এপ। আপনারা ডাউনলোড করে মজা করুন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Talking Lion.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Click Here to Download

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

No Responses

Write a response