আপনার বন্ধুর কী বোর্ড অকেজো করে দিয়ে মজা লুটুন এবং পরে তার কাছে হিরো সাজুন।

আশা করি সবাই ভাল আছেন।ভাল থাকেন এটাই আমার কাম্য।আজকে আমি আপনাদেরকে একটি ট্রিক শিখাব,হইতবা এটি অনেকে জানতে পারেন তবে যারা জানেন না তাদের জন্য শেয়ার করলাম।ভুল হলে ক্ষমা করবেন।এখন কাজের কথায় আসি।আজ আমি আপনাদেরকে দেখাব কিভাবে আপনার বন্ধুর কম্পিউটারের কী বোর্ড অকেজো করে দিয়ে মজা লুটবেন।অবশ্যই চালাক হলে ঠিক করে ফেলতে পারবে,আর না পারলেও আপনিতো আছেন।
তার আড়ালে কাজটি করবেন।প্রথমে ৫-৬ বার shift চাপুন।এবার একটি window আসবে ওখানে satting এ click করুন।তারপর যে window আসবে ওখানে সবগুলোতে টিক বসিয়ে apply দিন তারপর ok করুন।ব্যস কাজ শেস।সে যখন কী বোর্ডে কী চাপবে তখন শুধু অদ্ভুত শব্দ ছাড়া কিছুই হবেনা।এখন সে যখন ভয় পাবে তখন আপনি ঠিক করে দিয়ে তার কাছে হিরো সাজুন।ঠিক করার জন্য tesk bar এ তাকান দেখবেন নতুন দুটি icon তৈরি হয়েছে এখন যে কোন এক টি তে click করুন দেখবেন আগের window টি open হয়েছে এখন সবগুলো থেকে টিক উঠিয়ে apply দিয়ে ok করে বের হয়ে আসেন।ব্যস হয়ে গেলেন আপনার বন্ধুর কাছে হিরো।
কস্ট করে আমার ফালতু পোস্টটি পরার জন্য ধন্যবাদ।

যদি একটু ও ভালো লাগে তাহলে আমার সাইট থেকে ঘুরে আসবেন ।
পুর্বে প্রকাশিত

আমাদের টেকনিকপেজ

আমি বর্তমানে পাওয়ার ইঞ্জিনিয়ারিং এর ছাত্র ।এত ব্যস্ততার মাঝেও টেকনোলোজি ছাড়া থাকতে পারি না ।তাই মাঝে মাঝে আপনাদের সাথে কিছু শেয়ার করি । আমার পোস্টগুলি কেমন হল তা লাইক/কমেন্ট এর মাধ্যমে জানাবেন ।ধন্যবাদ সবাইকে

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...