আপনার অ্যানড্রয়েড মোবাইলে ঠিক পূর্বের মত ফ্রী ইন্টারনেট চালান কোন রকম প্রক্সি এড্রেস ছাড়া

আজকে আমি দেখাব কীভাবে অ্যানড্রয়েড মোবাইলে ফ্রী ইন্টারনেট চালাবেন ঠিক আগের মত মানি কোন এড্রেস বারে কোন প্রক্সি এড্রেস দিতে হবে না । এর জন্য প্রথমে নিচ থেকে অপেরা এবং উইসি ব্রাওজার ডাওনলোড করে নিন ।

free internet

ফাইলগুলি ডাওনলোড করতে হলে অবশ্যয় আমাদের সাইটে রেজিস্টার করা থাকতে হবে । তারপর আপনার আইডি দিয়ে লগিন করে ডাওনলোড লিঙ্কে ক্লিক করলে ডাওনলোড কাজ করবে 🙂 । রেজিস্টার করার জন্য প্রথমে এই লিঙ্কে যান তারপর সেখানে আপনার username এবং email দিন । তারপর আপনার ইমেলে একটা মেসেজে পাসওয়ার্ড যাবে ঐ পাসওয়ার্ড দিয়ে এখানে যেয়ে লগিন করুন ,তারপর ডাওনলোডে ক্লিক করুন ।

 

Uc handler8.6.apk
Opera handler.apk

 

তারপর নতুন একটা কনফিগারেশন তৈরী করুন।

 

 

তারপর অপেরা এবং উইসি ব্রাওজার ইনষ্টল করে ওপেন করলেএকটা হ্যান্ডেলার মেন্যু দেখতে পাবেন।সেখানে Front query তে লিখুন

 

বাকি সব খালি রেখে সেভ দিন। 8002 এর পর একটা স্পেস দিবেন ।তারপর চালায়ে দেখুন চলে কিনা । আপনাদের কী হয়েছে তা অবশ্যয় মন্তব্যে জানাবেন ।

আর রক্ত চোষা কে আনলিমিটেড বাঁশ দিতে আমাদের সাথেই থাকুন। 😉

আমি একজন ছাত্র । প্রযুক্তিকে খুব ভালোবাসি । তাই পড়ালেখার ব্যস্ততার মাঝেও চাই কিছু শেয়ার করতে ,মানুষকে কিছু জানাতে । আসলে আমার দ্বারা যদি কারো উপকার হয় তাহলে আমার যে কি আনন্দ লাগে তা বলে বুজাতে পারবো না । আমার মনে হয় সবারই এই রকম লাগে । তাই আজ থেকে আপনিও শুরু করে দিন ব্লগিং । আর কোন সহযোগিতা লাগলে অবশ্যয় আমাকে নক করবেন । আমার পোস্টগুলি কেমন লাগল তা অবশ্যয় কমেন্ট এ জানাবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...