আজ ২১ বছর পূর্ণ করে বাইশে পা দিচ্ছেন মাহি

আজ ২১ বছর পূর্ণ করে বাইশে পা দিচ্ছেন মাহিঢালিউড চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ভালবাসার রং সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক তার। এর পরে একই প্রযোজনা প্রতিষ্ঠানের কয়েকটি জনপ্রিয় সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন এ অভিনেত্রী। আজ ২১ বছর পূর্ণ করে বাইশে পা দিচ্ছেন মাহি। তার এ জন্মদিনে রাইজিংবিডির পক্ষ থেকে অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

দুই বাংলার যৌথ প্রযোজনার সিমেনা রোমিও ভার্সেস জুলিয়েট এর শুটিং নিয়ে লন্ডনে ব্যস্ত সময় পার করছেন মাহি। তাই কোনো আয়োজন ছাড়াই জন্মদিন পার করছেন বলে জানা গেছে।

চলতি বছরের ৭ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে মাহি অভিনীত অনেক সাধের ময়না সিনেমাটি। সিনেসমাটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। ১৯৬৯ সালে নির্মিত কাজী জহীরের কালজয়ী ছবি ময়নামতি অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি।
সোনালি দিনের জুটি রাজ্জাক-কবরীর ছায়া চরিত্র হিসেবে আছেন বাপ্পি-মাহি। এতে আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

অন্যরকম ভালবাসা, পোড়ামন, ভালবাসা আজকাল, এবং তবুও ভালবাসা- এ চারটি সিনেমাই ২০১৩ সালে মুক্তি পেয়েছে। সে সময় মাহির পর পর তিনটি ছবিই ব্যবসাসফল হয়, যা মাহিকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। এ পরে মুক্তি পায় অগ্নি, কি দারুণ দেখতে, দবির সাহেবের সংসার, ও হানিমুন। মাহি অভিনীত সিনেমাগুলোর মধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে, অনেক সাধের ময়না, ওয়ার্নিং ও দেশা দ্য লিডার।

No Responses

Write a response