আঁচলের হাত ধরে সিনেমায় ফিরছে অশ্লীলতা?

file (11) দেশীয় চলচ্চিত্রে বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা আঁচল আঁখি। ক্যারিয়ারের প্রথম থেকেই আঁচল আঁখি সিনেমায় পোশাকের ব্যাপারে ছিলেন বেশ রক্ষণশীল। বিশেষ করে তার ‘বেইলি রোড’, ‘ভুল’সহ সব ছবিতেই তাঁকে ষোল আনা বাঙালি বেশেই দেখা গেছে। তবে ইদানীংকালে নতুন ছবির শুটিংগুলোতে আঁচলকে বেশ ছোট পোশাকে দেখা যাচ্ছে। শুটিংয়ের সময় সেইসব ছোট পোশাকের ছবিগুলো আঁচল তার নিজের ফেসবুকেও শেয়ার করছেন।

ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘গুণ্ডা দ্যা টেরোরিষ্ট’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করেছিলেন আঁচল ও বাপ্পি। ‘কুলসুম’ শিরোনামের সেই আইটেম গানে লুঙ্গি পরে নেচেছেন আঁচল! আর তার সেই লুঙ্গি পরিহিত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশের পর মিডিয়া অঙ্গনে তীব্র সমালোচনার ঝড় উঠেছে। কেননা সেই দৃশ্যে দেখা যায় নায়ক বাপ্পি নায়িকা আঁচলের লুঙ্গি ধরে টানছেন এবং লুঙ্গি খুলে যাচ্ছে! একই সাথে আঁচলের নাচের ভঙ্গিটিও ছিল অত্যন্ত অশ্লীল।

আঁচলের এই লুঙ্গি পরা ছবি দেখে অনেকেই বলাবলি করছেন, আঁচলের হাত ধরেই অশ্লীলতার যুগ ফিরে আসছে বাংলা চলচ্চিত্রে। আবার কেউ কেউ বলছেন মন্দ কি, ছোট পোশাক পরলেই বা দোষ কোথায়! আগে আঁচল প্রতি সিনেমায় পারিশ্রমিক পেতেন দেড় থেকে দুই লাখ টাকা, এখন নেন আট থেকে দশ। তার মানে ছোট পোশাকে কি পয়সায়ও বেশি?

সূত্রমতে জানা যায়, আঁচল এখনো কোন হিট ছবি উপহার দিতে পারেননি। এ কারণে তিনি চাইছেন ঢালিউডে নিজের আসন পাকাপোক্ত করতে। তাই প্রযোজক-পরিচালকদের দেয়া সব শর্তই মেনে নিচ্ছেন আঁচল।
সর্বশেষ আঁচল অভিনীত মুক্তি প্রাপ্ত সিনেমা ‘কিস্তিমাত’-এ তিনি নিজেকে মেলে ধরতে পারেননি। ছবিতে আঁচলের দুর্বল অভিনয় ছিল চোখে পড়ার মতো। ছবিটির নায়ক আরেফিন শুভ ও ভিলেন টাইগার রবি এই দুজন মিলেই পুরো গল্প টেনে নিয়ে গেছেন। যার দরুন ছবিটি ভালো ব্যবসা করেছে।

এখন দেখার বিষয় অভিনয়ে মনোযোগ না দিয়ে শুধু প্রযোজক-পরিচালকদের শর্ত মেনে বা ছোট পোশাক পরে আঁচল সেরা নায়িকা হওয়ার দৌড়ে কতদূর যেতে পারেন তা সময়ই বলে দিবে।

– See more at: http://www.priyo.com/2014/10/30/115898.html#sthash.oyr2VFHS.dpuf

সোর্সঃ ইন্টারনেট

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...