অ্যান্ড্রয়েড এর জন্য অসাধারণ একটি রেসিং গেমস্ Road Rush ।।

কেমন আছো বন্ধুরা? আসাকরি ভালোই আছো। আমিও সৃষ্টিকর্তার দোয়ায় ভালো আছি। আজকের এটি আমার প্রথম পোষ্ট। বন্ধুরা আজকে আমি তোমাদের জন্য নিয়ে এলাম একটি অসাধারণ রেসিং গেমস্ । তবে এটি অবশ্যই অ্যান্ড্রয়েড ফোনের জন্য। তবে আমি চেষ্টা করব তোমাদের জন্য একটু ভালোমানের কম্পিউটার গেমস্ উপহার দেওয়া যায় কিনা। এই গেমটি আমি নিজে ইনষ্টল করে লেখছি।

গেমটি আসলেই চোখ ধাধানো । এই গেমটিতে ডেথ রিক্স নিয়ে খেলতে হয়। আবার মনেকরো না তোমার নিজের ডেথ রিক্স নিতে হবে, আসলে একটু মজা করলাম। এই গেমটিতে তুমি বাদেও আরও অনেক খেলোয়ার থাকবে, তুমি ছাড়া বাকি যারা খেলোয়ার থাকবে তারা তোমাকে বিভ্রান্তি করার চেষ্টা করবে এবং তোমাকে কিক্ করে ফেলে দেওয়ার চেষ্টা করবে। আরও একটি বাধা হচ্ছে ট্রাফিক।

এই ট্রাফ্রিক তোমার কোন রকম যদি ছুতে পারে তাহেলে তোমার কেল্লাফতে। মানে হাজতে। তোমার এখানেই গেমস শেষ করতে হবে। এই মটররেসিং গেমটিতে অনেক রকম মটরসাইকেল আছে যেখান থেকে তুমি বাছাই করে যে কোন একটি মটরসাইকেল নিয়ে গেমটি খেলতে পারবে। তো যাইহোক বন্ধুরা আর বেশি কথা না বাড়িয়ে চলো এই গেমটির কি কি ফিচার আছে একনজরে দেখে নেই। আর সাথে তো রয়েছে ডাউনলোড লিংক। ভালো থেকে।

FEATURES
– Free Ride, a Gravity Defying Experience
– Amazing bike selection
– Riders Fight
– Stunning Graphics
– Unlock bikes
– Ultra smooth controls
– Realistic motorcycle physics
– Beat Top bike Riders through Global scoring

Download For Playstore

এই পোষ্টটি এই ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে

No Responses

Write a response