অল্প বয়সেই কুমারিত্ব হারিয়েছেন যেসব বলিউড তারকা!

তারকাদের জীবন নিয়ে ভক্তদের কৌতূহলটা একটু বেশিই। তাদের ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়ে ভক্তদের জানার আগ্রহের শেষ নেই। পছন্দের তারকাদের নানা বিষয়ের মধ্যে ভার্জিনিটি হারানোর বিষয়েও তাদের আগ্রহের কমতি নেই। চলুন জেনে নেওয়া যাক, কে কবে প্রথম ভার্জিনিটি হারিয়েছিল। ভার্জিনিটি হারানো চার বলিউড তারকা নিয়ে এ রচনা।

সানি লিওন :

পর্নো তারকার তকমাটা তার সঙ্গে লেগেছিল বলিউডে আসার আগেই। তাই তার কুমারিত্ব হারানোর বিষয় নিয়ে স্বাভাবিকভাবেই আগ্রহটা একটু বেশিই ছিল তার ভক্তদের। তাই অকপটেই স্বীকার করেছেন ১১ বছর বয়সে প্রথম চুম্বনের স্বাদ পান তিনি। আর ১৬ বছর বয়সে কুমারিত্ব হারান এ অভিনেত্রী।

রণবীর সিং :

এ সময়ে বলিউডের উঠতি নায়কদের মধ্যে একজন হলেন রণবীর সিং। রামলীলা ছবিতে তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। বলিউডের তরুণ এ অভিনয়শিল্পী মাত্র বার বছর বয়সেই তার ভার্জিনিটি হারিয়েছিলেন বলে তিনি স্বীকার করেছেন। সে সময় তিনি ডিওরেক্স ব্র্যান্ডের কনডম ব্যবহার করেছিলেন বলেও তিনি জানিয়েছেন।

শিল্পা শেঠি :

শিল্পা শেঠি তার ভার্জিনিটির বিষয়ে কথা বলেন যুক্তরাজ্যের বিগ ব্রাদার অনুষ্ঠানে। ২২ বছর বয়সে প্রথম সম্পর্কে জড়ান এ অভিনেত্রী। তখনই কি তার কুমারিত্ব হারিছিলেন। এমন এক প্রশ্নের উত্তরে শুধু হেসেছিলেন তিনি। তখনই সবাই বোঝে নিয়েছিল ২২ বছর বয়সে প্রথম কুমারিত্ব হারিয়েছিলেন বলিউডের এ সুন্দরী। এর আগে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে শিল্পা শেঠির একই বিছানায় সময় কাটানোর কথা বলেছিলেন অক্ষয় কুমারের কাছের এক বন্ধু।

রণবীর কাপুর :

বাবা-মা দুজনই তারকা। দেখতেও অনেক আকর্ষণীয় ছিলেন তিনি। তাই তার প্রতি মেয়েদের আকর্ষণ একটু বেশি থাকবে এটাই স্বাভাবিক। রণবীর স্বীকার করেছেন মাত্র ১৫ বছর বয়সেই তাকে কুমারত্ব হারাতে হয়েছিল।

1

No Responses

Write a response