অনলাইন থেকে টাকা আয় করুন ইউটিউব এর ভিডিও তে ক্লিক করে…

এই পোস্ট 17 of 44 পর্বে অন্তর্ভুক্ত ব্লগার টিউটোরিয়াল

এখন viewtrakr থেকে আয় করুন আরও সহজ ভাবে।
পেমেন্ট পাবেন প্রতি সপ্তাহে…
Viewtrakr.com/xrashu
Facebook.com/xrashu

আপনারা অনেকেই অনলাইনে ইনকাম করার চিন্তা ভাবনা করেন । কিন্তু পারেন না সঠিক কোন দিক নির্দেশনা এর জন্য।
আজ আমি আপনাদের বলব কোথায় পাবেন সঠিক পথ।
(মনে রাখবেন বিশ্বাসই সকল কিছুর মুল)
বহুল প্রচারিত বর্তমানে বাংলাদেশেসহ সারা পৃথিবীতে একটি বিশ্বস্ত কোম্পানি হিসেবে এই ওয়েব সাইট টি যায়গা করে নিয়েছে ।
খুব অল্প সময়ের মধ্যে কোম্পানিটি সকলের কাছে বিশ্বস্ত হয়ে উঠেছে। এখন বাংলাদেশের অধিকাংশ ছাত্র-ছাত্রি/ যুবকরা এই কাজের সাথে জরিত। আপনি চাইলেই এই কাজটি করতে পারেন।
পেমেন্ট এর কথা নিয়েও ভাবতে পারেন। পেমেন্ট এর জন্য এই কোম্পানিটিই আপনাকে মাস্টার কার্ড পাইয়ে দেয়ার বেবস্থা করবে। তা ছাড়া আপনি অনলিনে এ শপিংও করতে পারবেন amazon সহ ৫০ টিরও বেশি ওয়েবসাইট থেকে। বাংলাদেশে amazon home delivery diye thake. আর কিছু যদি জানার থাকে তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ‘ফেবু’(facebook.com/xrashu) তে । মনে রাখবেন কষ্ট ছাড়া টাকা উপার্জন করা যায় না। আর এর জন্য আপনার কোন কোর্সও করতে হবে না। শুধু মাত্র ইউটিউব এর ভিডিও গুলোতে ক্লিক করতে হবে । প্রতিটা ভিডিও ১-৩ সেকেন্ড ভিউ করতে হয়। প্রতিদিন ২-২.৩০ ঘণ্টা কাজ করে আপনি কয়েক ডলার অর্জন করতে পারেন।
আসুন কিছু তথ্য নেয়া যাক এই কোম্পানি / ওয়েবসাইট এর ব্যাপারে…

Viewtrakr কি ???
Viewtrakr একটি অনলাইন আর্নিং প্লাটফরম যেখানে ভিডিও প্রোমোট করার মাধ্যমে আয় করা যায়। মুভি, ট্রেইলার, গান, ফান ভিডিও, মিউজিক ভিডিও ইত্যাদি সকল ধরনের ভিডিও প্রোমোটিং ওয়েবসাইট হলো Viewtrakr । বিভিন্ন কোম্পানী বা প্রতিষ্ঠান অথবা ব্যক্তি তাদের নিজ নিজ ভিডিও প্রোমোট করে
সার্চ র্যাংকিং এ উপরে নিয়ে আসার জন্য এই ওয়েবসাইটের (Viewtrakr) কর্তৃপক্ষকে টাকা দিয়ে থাকে। Viewtrakr কর্তৃপক্ষ আবার টাকার সিংহভাগ প্রদান করে যারা এই প্রোমোটিং এর কাজে যুক্ত থাকে অর্থাৎ আমরা যারা Viewtrakr এর রেজিস্টার্ড মেম্বার।
এক্ষেত্রে Viewtrakr দলগত কাজকে প্রাধান্য দিয়ে থাকে এবং কাজটি যাতে দলগতভাবেই সবাই সবাইকে সহযোগীতার মাধ্যমে সম্পাদন করে এরজন্য তারা ব্যবহার করে অত্যাধুনিক অনলাইন নেটওয়ার্ক মার্কেটিং সফটওয়্যার যেখানে প্রতারনা কোন সুযোগ নেই। যার মাধ্যামে প্রত্যোক রেজিস্টার্ড মেম্বার তার
এবং টিমের কাজের মূল্যায়ণ করতে পারবে প্রতি সেকেন্ডে। রয়েছে ভালো পারফর্মারদের জন্য পুরষ্কার ও বোনাসের ব্যবস্থা। আমেরিকা, ইংল্যান্ড, কানাডা, ইন্ডিয়া এমকি বাংলাদেশের ইন্টারনেট ইউজাররা এটাকে পার্টটাইম আয়ের উৎস হিসেবে এমনভাবে গ্রহন করেছে যা অবিশ্বাস্য। সুতরাং আপনি বা আমি যারা
শুধুমাত্র ফেসবুক চালাতে জানি তাদের পক্ষেও এখান থেকে ভালো আয় করা সম্ভব।
আমার কাজ কী?
আপনি দুই ভাবে এই কাজটি করতে পারেন। একটি হলো নিজে নিজে ভিডিও দেখে অথবা ভিউ করে যেমনটা আমরা ইউটউবে করে থাকি। তবে যেহেতু এটি একটি দলগত কাজ সোস্যাল মিডিয়া ও বন্ধুদেরকে কাজে লাগিয়ে শক্তিশালী নেটওয়ার্ক তৈরীর মাধ্যমে হিউজ পরিমান আয়ের সুযোগ পাবেন যা সত্যিই অবিশ্বাস্য।
কীভাবে করবেন?
প্রথমেই আপনাকে Viewtrakr ওয়েবসাইটে গিয়ে সাইন আপ করতে হবে। সাইন আপ করার জন্য এখানে এ ক্লিক করুন।
http://www.viewtrakr.com/xrashu
এরপর accept Friend request button এ ক্লিক করুন
এরপর আপনার ই-মেইল এড্রেস, পাসওয়ার্ড (দুই বার), চেক বক্সে ক্লিক করে সাইন আপ বাটনে ক্লিক করুন।
এরপর আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন মেইল যাবে এবং আপনি আপনার মেইল একাউন্টে গিয়ে Viewtrakr.com একাউন্টটি ভেরিফাই করে নিন। এরপর আপনি আপনার প্রোফাইলে গিয়ে প্রোফাইল ইনফরমেশন 100% সম্পূর্ণ করুন।
Start Scoring e ক্লিক করে ভিডিও প্রিভিউ করা শুরু করুন।
এরপরও যদি কোন সমস্যার সম্মুখীন(account sign up korte) হন তবে আমার সাথে যোগাযোগ করুন …

1

No Responses

Write a response