অনলাইন আয় সম্পর্কে ধারোনা এবং জেভাবে আমরা সাধারন স্কিলে মাসে ৩০০ ডলার আয় করতে পারি !! [don’t miss]

আসসালামুয়ালাইকুম । ।

আজ আমি আপনাদের সাথে আলোচনা করবো অনলাইন আয় সম্পর্কে এবং যেভাবে আমরা সাধারন স্কিল নিয়ে মাসে ৩০০ ডলার আয় করতে পারি ।

অনলাইন আয় কি ?

সাধারণত অনলাইন আয় হচ্ছে , ঘরে বসে অথবা ভারচুয়াল ভাবে ইন্টারনেটের মাধ্যমে কাজ করা । যেটি হতে পারে , ওয়েব ডিজাইন , গ্রাফিক্স ডিজাইন , ডাটা এন্ট্রি , পি টি ছি , ইত্যাদি । অনেকেই মনে করে থাকেন যে , এটি যেকেউ পারবে । আমি বলছি পারবে , কিন্তু তাকে আগে কাজ শিখতে হবে ।

অনলাইনে আয় করতে হলে আপনার যা প্রয়োজন ……

আপনি যদি অনলাইনে আয় করে ক্যারিয়ার গড়তে চান তাহলে প্রথমেই আপনাকে কাজ শিখতে হবে । যেমন ঃ ওয়েব ডিজাইন , গ্রাফিক্স ডিজাইন , ডাটা এন্ট্রি , ব্লগিং ইত্যাদি ।
তার সাথে প্রয়োজন অদম্য চেষ্টা এবং সাত সুমুদ্রের চেয়েও অনেক বেশি ধৈর্য ।

যেভাবে আমরা মাসে সাধারন স্কিলে ৩০০ ডলার আয় করতে পারি ……

এখন আমি আপনাদের সাথে আলোচনা করবো একটি PTC সাইট নিয়ে । সাধারনভাবে PTC সাইট থেকে মাসে ৩০০ ডলার আয় করা যাই না । কিন্তু এখন যেই সাইটটি সম্পর্কে আলোচনা করবো সেখান থেকে অবশ্যই পারবেন যদি চেষ্টা থাকে ।

ওয়েয় সাইটটির নাম হচ্ছে Trafficmonsoon , বর্তমানে সাইটটি খুবই জনপ্রিয় । অনেকেই আছে এখান থেকে আয় করছে মাসে ১০০০ ডলারেরও বেশি । আমার কাছে এমন একটি secretTraining রয়েছে যেখান থেকে আমরা Trafficmonsoon থেকে মাসে ৩০০ ডলার আয় করতে পারি । ট্রেনিং টি আমি আপনাকে একদম ফ্রি তে দিবো । আমাদের একটি ট্রাফিকমন্সুন ট্রেনিং ইংরেজি ব্লগ রয়েছে । আপনি ইচ্ছে করলে প্রথমে নিচের লিঙ্ক গিয়ে যাচাই করতে পারেন এটির কেমন চাহিদা । যেখানে বেশির ভাগ ইউজারই বিদেশি ।

Blog

তবে হ্যা , আপনি ব্লগ থেকে কনো ট্রেনিং পাবেননা । যেহেতু ট্রেনিংটি গোপন , তাই আপনাকে ট্রেনিং পেতে হলে আগে আমাদের টিম মেম্বার হতে হবে । জেভাবে ট্রেনিং মেম্বার হতে হয় এবং এসব বিষয়ে আরো জানতে আমার সাথে যোগাযোগ করুন ।

আমার Skype : Zakir10100
আমার ফেসবুক আইডি ঃ Facebook
Mobile : 01766651445

সব সময় নিজেকে বিল্ড-আপ করার চেষ্টা করুন । কখনো ধৈর্য হারা হবেন না । ধৈর্যই সফলতার চাবিকাঠি ।

আজই সুরু হোক আপনার অনলাইন আয় ।

No Responses

Write a response