অনলাইনে থেকে আয় করুন ১০০% ইন্সট্যান্ট প্রেমেন্ট গ্যারান্টি সহকারে আয় করার পদ্বতি।

PTC এর নাম শুনলে আমরা ৮০ থেকে ৯০ ভাগ মানুষ, ৫০০ হাত  দূরে থাকি। দূরে থাকাটাই  স্বাভাবিক। কারন PTC সাইট এর মধ্যে ৮০ থেকে ৮৫ভাগ Scam । কিন্তু এদের মধ্যে কিছু সাইট আছে যেখানে কোন বিনিয়োগ না করে মাসে $10 থেকে $১৫ ডলার আয় করা যায়।

Dolencer/skylencer এর কারনে বাংলাদেশ এর  সবাই মনে করে  PTC সাইট মানেই ধোঁকা বাজি। কিন্ত না, শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ১০০০ হাজার থেকে শুরু করে ১০০০০ হাজার টাকা পর্যন্ত আয় করা যায় এমনকি এরও বেশি। কিন্তু সমস্যা হল আসল সাইট চিনা। কারন প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। এক থেকে বার মাসের  মধ্যে Scam  করে চলে যায়। সুতারাং  নতুন সকল সাইট scam ধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না। যে সব সাইটের বয়স কমপক্ষে ৩ বছর, শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৩ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া  payment দিয়ে যাচ্ছে তারা scam হতে পারে না, আমার দৃষ্টিতে।

বেশির ভাগ লোক Google search করে  PTC  সাইট বের করে কাজ করে। এক মাস পরে যখন সাইট  scam  করে তখন বলা শুরু করে সব ptc সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই Market কিভাবে টিকে আছে? ২০০৩ সালে সর্ব প্রথম PTC  সাইট চালু হয়। কিন্তু তখন PTC সাইট জনপ্রিয় হয়নি। ২০০৭ সাল থেকে দ্বিরে দ্বিরে PTC সাইট জনপ্রিয় হয়ে উঠে।

এই ব্লগে  আমি বরাবরেই দুইটি  PTC সাইট এর কথা সবসময় উল্লেখ করে আসছি, খেয়াল করছেন হয়তোবা। এজন্যই উল্লেখ করে আসছি, সাইট দুইটি কোন ধরনের ঝামেলা ছাড়া ৩ বছর যাবত  payment  দিয়ে যাচ্ছে। কিন্তু PaidVerts/PaidTrust ছাড়া আরও ১০-২০ টি সাইট আছে। যারা কোন ধরনের ঝামেলা ছাড়া ৫ বছর যাবত  payment  দিয়ে যাচ্ছে। তবে অন্য সাইট এর ইনকাম খুব কম। আমি শুধু নীচের ২ টি সাইট এ কাজ করার পক্ষপাতি।

১। PaidVerts  জয়েন করতে এখানে ক্লিক করে জয়েন করতে পারেন। এবং PaidVerts থেকে  আপার পেমেন্ট প্রুব দেখুন।

Paidverts

২। PaidTrust  জয়েন করতে এখানে ক্লিক করে জয়েন করতে পারেন।  এবং PaidTrust থেকে  আপার পেমেন্ট প্রুব দেখুন। 

 

Screenshot_1

 

সাইট দুইটিই আপনাকে ১০০% নিশ্চিন্তে প্রেমেন্ট করবে।  PaidVerts এ ২$  হলেই আপনাকে পেমেন্ট প্রদান করবে। অপর দিকেPaidTrust  ইন্সট্যান্ট প্রেমেন্ট করবে, মানে এক সেন্ট হলেই আপনি সাথে সাথে perfectmoney তে তুলতে পারবেন।

পোস্টটি এর আগে এখানে প্রকাশিত হয় ঘুরে আসতে পারেন। আমার পোস্ট ভাল লাগলে আমার ব্লগ থেকে গুরে আসার অনুরধ রইলো। আর “Paidverts” সম্পর্কে জানতে চাইলে ” PaidVerts PTC Group in Bangladesh” এই গরুপে  জয়েন করুন।

1

No Responses

Write a response