অটো লাইক নিয় টেনশনে আছেন??দেখে নিন অটো লাইক কিভাবে কাজ করে।আর নিয়ে নিন অটো লাইক।

আজকে আমি লিখব ফেসবুক অটো লাইক সম্পর্কে। এই ভার্চুয়াল যুগে ফেসবুক আমাদের নেশা হয়ে দাড়িয়েছে।এখন আমরা আমাদের মুল্যবান সময় ফেসবুকে ব্যায় করি।ফেসবুক এ আমাদের ক্রেডিট হল লাইক আর কমেন্ট।কিন্তু এগুলো পাওয়া এত সুজা না।

 cry” class=”wp-smiley” /> জানেনিতো কিছু পেতে হলে সবকিছু দিতে হয়।লাইক কমেন্ট পাওয়ার জন্য সারাদিন ধরে ফ্রেন্ড দের আপডেট এ লাইক কমেন্ট করতে হয়। ফেমাসিটি বাড়ানোর জন্য সারাদিন ফ্রেন্ডদের আপডেটে লাইক,কমেন্ট করে গাধার খাটনি খাটছেন। কি দরকার অযথা এত কষ্ট করার। নিয়ে নিন অটো লাইক। অনেকে মনে করেন মানুষ অটো লাইকের দাম দেয় না।

 আরে ভাই আজকের দিনে সবাই অটো লাইক ইউজ করে। ফেসবুকে সাধারণ আইডি কখনোই ফেমাস হয় না। যাকে আপনি সেলিব্রেটি ভাবেন একটু ভাল করে খোঁজ নিয়ে দেখুন সে সারাদিন ধরে অন্যের স্ট্যাটাসে লাইক,কমেন্ট করতে করতে মোবাইলের লালবাতি জ্বালিয়ে দিয়েছে।

 razz” class=”wp-smiley” /> একবার নাম চেন্জ করলে তাকে আর কে উ চিনে না। এখন মূল কথায় আসি। আপনি হয়তো অটো লাইক ইউজ করতে ভয় পাচ্ছেন। ভাবছেন আপনার আইডি হ্যাক হতে পারে।এর জন্য অনেকে অটো লাইক ব্যাবহার নিয়ে মহা চিন্তাই আছেন।

আজকে আমি আপনাদেন মনের ভ্রান্ত ধারণা দূর করব। অটো লাইক নিলে কথনোই আইডি হ্যাক হয়না।নিচে বিস্তারিত পরলে আপনি বুঝতে পারবেন।

অটো লাইক যেভাবে কাজ করে→

অটো লাইক নিতে হলে প্রথমেই এক্সেস টোকেন সাবমিট করতে হয়।এটাই হচ্ছে অটো লাইকের মূল কাজ। প্রতিটি অটো লাইকের সাইটেই একটি করে ডেটাবেজ থাকে। আপনি যখন প্রথমবার এক্সেস টোকেন সাবমিট করেন তখনই তাদের MySQL ডেটাবেজে আপনার টোকেন সেভ হয়ে যায় এবং ওই ডেটাবেজে আগে সেভ থাকা এক্সেস টোকেন থেকে আপনার স্ট্যাটাসে লাইক আসে

।তার মানে সেভ করা টোকেন থেকেই অটো লাইক যায়।অটোলাইক হচ্ছে অনেকটা লাইক এক্সচেন্জে এর মত।আপনি অটো লাইক নিলে আপনার আইডি থেকেও অটো লাইক যাবে (বিশ্বাস না হলে Activity Log দেখুন) ধরুন একটা অটো লাইক সাইটে ৫০০ জন ইউজার আছে। তাহলে সেই সাইটের MySQL ডেটাবেজে সেভ করা এক্সেস টোকেনের সংখ্যা ৫০০।

আপনি ওই সাইট থেকে কখনোই ৫০০ এর বেশী লাইক পাবেন না। তবে অনেক ভুয়া সাইট আছে যেখান থেকে অটো লাইক নিতে গেলে আপনি লাইক তো পাবেন ই না উল্টো আপনার সেভ করা টোকেন দিয়ে স্প্যামিং করবে।কাজেই সব সাইট থেকেই অটো লাইক নিতে যাবেন না।

আরেকটা কথা অটো লাইক নিতে হলে আপনাকে কখনোই কোন সাইটে ফেসবুকের ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করতে হয় না। অনেকে ফিশিং সাইট বানিয়ে রাখে যেখানে আপনাকে ফেসবুকের ইউজারনেম এবং পাসওয়ার্ড দিতে বলে।ভুলেও এটা করবেন না।

আর দিনে ৫ বারের কম অটো লাইক ব্যাবহার করবেন।বেশী অটো লাইক ব্যবহার করলে ফেসবুক মাঝে মাঝে ওয়ার্নিং দেয়। আশা করি বুঝতে পেরেছেন অটো লাইক কিভাবে কাজ করে??

এখন দেখে নিন কিভাবে অটো লাইক নিবেন→

১.অটো লাইক নিতে হলে অবশ্যই আপনার ফলো বাটন চালু রাখতে হবে।ফেসবুকে
১৮ বছরের নিচে হলে ফলো বাটন দেয় না।

সেক্ষেত্রে আপনাকে প্রোফাইল এডিট করে ১৮ বা তার বেশি বানাতে হবে।

 ২.তারপর নিচে থেকে এক্সেস টোকেন সংগ্রহ করতে হবে(প্রথমে কয়েকবার ওকে চাপতে হবে এপস পারমিশন অন করার জন্য)।

এখান থেকে এক্সেস টোকেন সংগ্রহ করুন

৩.তারপর একটা ইরোর পেজ আসবে।পেজের লিংকটি ব্রাউজারের Page info/address bar থেকে কপি করুন । লিংকটি দেখতে কিছুটা এইরকম হবে !! https://www.facebook.com/connet/ login_succes.html#access_token= ********* &expires_in=0 স্টার দেয়া আংশটুকু হল এক্সেস টোকেন ।

এক্সেস টোকেন দেখতে কিছুটা এমন CAAAAPJmB8ZBwBAMZCbdEdiGic QWZAtilSavT y1mUFxmMEZB A1EK009e dktYYGBsWyKA gdLV9tyJgx মনে রাখবেন accsses_token=এর পর থেকে &expires_in=0 এর আগে পর্ন্ত কপি করতে হবে। এক্সেস টোকেন সংগ্রহ করে,

 এখানে গিয়ে নিচের বক্সে পেস্ট করে সাবমিট করুন। তারপর একটা পেজ আসবে।কোন পেজ না আসল রিফ্রেশ করুন ( Opera: #0, UC: *) তারপর ওই পেজের ওপরের দিকে একটা ফটো আছে ওখানে ক্লিক করুন।

Like-page.jpg

কিছুক্ষণ পর আপনার ফেসবুকের লাস্ট আপডেটগুলো দেখতে পাবেন। যেটাতে লাইক নিতে চান তার পাশে Submit লেখাতে ক্লিক করুন।

Submit.jpg

তারপর যে পেজ আসবে ওটার ওপরে Autolike লেখাতে ক্লিক করুন।

Autolike-last.jpg

ব্যাস কিছুক্ষণ পর অটো লাইক চলে যাবে। ধন্যবাদ সবাইকে কষ্ট করে পড়ার জন্য। ভাল থাকুন,সুস্থ থাকুন।

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response